রাজশাহীতে কিশোর গ্যাং ও অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান: আটক ৫৬

রাজশাহীতে কিশোর গ্যাং ও অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান: আটক ৫৬

রাজশাহীতে কিশোর গ্যাং ও অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান: আটক ৫৬

এসএম বিশাল: রাজশাহী আরএমপি পুলিশ কমিশনারের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) এ কার্যক্রমের অংশ হিসেবে ১২টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫৬ জন কিশোর গ্যাং এর সদস্যদের আটক করা হয়েছে।

আটককৃতদের থানায় এনে যাচাই বাছাই শেষে ৩২ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। বাকিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেন, সারা দেশে কিশোর গ্যাং সদস্যরা ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া মহল্লার প্রভাবশালী ব্যক্তি, মাস্তান বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। পাশাপাশি দলবদ্ধভাবে কিশোর গ্যাং এর সদস্যরা মাদক সেবন করছে। পাড়া মহল্লায় নারীদের উত্ত্যাক্ত করাসহ ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন ধর্ষণের মত ঘটনাও ঘটছে।

কিশোর গ্যাং এর সদস্য অপরাধ করার পরিকল্পনার অংশ হিসেবে তারা বিভিন্ন গ্রুপ তৈরি করে নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপন করছে এবং পরিকল্পনা করছে। তিনি আর বলেন, কিশোর গ্যাং-এর অপরাধ নিমূলে অভিযান চলমান থাকবে। কোন ধরনের অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply